রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রমনায় ঘরের দরজা ভেঙে উপ-সচিবের পচাগলা লাশ উদ্ধার

রমনায় ঘরের দরজা ভেঙে উপ-সচিবের পচাগলা লাশ উদ্ধার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
রাজধানীর রমনায় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব মো. আবদুল কাদের চৌধুরীর (৬০) গলিত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকাল ৫টা ৩৬ মিনিটে লাশটি উদ্ধার করা হয়।
রমনা থানার ওসি মনিরুল ইসলাম বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
ওই থানার এসআই ইউনুস জানান, স্থানীয়দের খবরে বুধবার সন্ধ্যায় রমনা বেইলি রোডে অবস্থিত বেলি স্কয়ার এক নম্বর ভবনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে আবদুল কাদের চৌধুরীর লাশ উদ্ধার করা হয়। ভেতর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। পরে ওই ফ্ল্যাটের ভেতর থেকে দরজা আটকানো ছিল। পরে দরজা ভেঙে আবদুল কাদেরের গলিত লাশ উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, নিহত আব্দুল কাদের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব ছিলেন। তিনি ওই সরকারি কোয়ার্টারে একাই থাকতেন। তিনি অবিবাহিত ছিলেন।
স্থানীয়দের বরাত দিয়ে এসআই ইউনুস জানান, অসুস্থতাজনিত কারণে গত সাত থেকে আট দিন ধরে অফিসে যাননি আবদুল কাদের। অফিসের লোকজন যোগাযোগ করলে তাকে না পেয়ে পুলিশকে অবহিত করে। পরে স্থানীয়দের খবরে ঘটনাস্থলে পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইমসিন ইউনিটকে সঙ্গে নিয়ে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।
এসআই ইউনুস বলেন, ধারণা করা হচ্ছে– কয়েক দিন আগেই তার মৃত্যু হয়েছে। অসুস্থতার কারণেই তার মৃত্যু হতে পারে। তার লাশ পচে দুর্গন্ধ বেরোচ্ছিল।
এটি মৃত্যু না হত্যাকাণ্ড এমন প্রশ্নের জবাবে রমনার ওসি মনিরুল ইসলাম বলেন, এ বিষয়টি এখনও স্পষ্ট নয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com